fbpx

Juhi Sengupta: কোল আলো জুহির! এক নয় একেবারে দুই ফুটফুটের মা হলেন অভিনেত্রী, রইল ছবি

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি সমগ্র টেলিপাড়া জুড়ে একটি সুসংবাদ ঘুরে বেড়াচ্ছে। যার দরুন রীতিমতো উৎসবের আমেজ ছেয়ে টলিউডে। আর এই সুসংবাদটি যাকে কেন্দ্র করে, তিনি আর কেউ নন, টেলি অভিনেত্রী জুহি সেনগুপ্ত ( Juhi Sengupta )। বিনোদনের জগতের অন্যতম জনপ্রিয় মুখ হিসেবে পরিচিত এই টেলি অভিনেত্রী। কিন্তু বেশ কিছু দিন যাবত এই টেলি অভিনেত্রী টেলিভিশনের জগৎ থেকে হারিয়ে গিয়েছিলেন। অভিনয়ের জগতে খ্যাতি অর্জন করলেও, হঠাৎ করে দুরে সরে যাওয়া নিয়ে একাধিক প্রশ্ন জেগেছিল দর্শকদের মনে। কিন্তু এইদিন অভিনয়ের জগৎ থেকে বিরত থাকার আসল কারণ জানালেন অভিনেত্রী নিজেই।

জানা গিয়েছে, মা হয়েছেন টেলি অভিনেত্রী জুহি সেনগুপ্ত ( Juhi Sengupta )। টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী জন্ম দিয়েছেন একজোড়া যমজ সন্তানের। যার জেরে রীতিমতো উৎসবের আমেজ অভিনেত্রীর পরিবারে। গত শুক্রবার, অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। যাতে অভিনেত্রী সকলের সঙ্গে তাদের যমজ সন্তান আসার সুখবর ভাগ করে নিয়েছেন। যদিও খবর প্রকাশ্যে আসার পর শুভেচ্ছা বার্তা পাঠাতে দেরি করেনি টলিউড। নতুন মা হওয়ার খবর সামনে আসতেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন বাংলা টেলিভিশন জগতের বন্ধু-বান্ধবরা।

11c32

এমনকী সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জুহি সেনগুপ্ত বলেছেন, ‘এই বিশেষ মুহূর্তটা তাদের জন্য দ্বিগুণ উদযাপনের। যদিও নবজাতকদের কোলে নিয়ে সেই আনন্দের বহিঃপ্রকাশ করতে পারবেন না। কিন্তু এই সুখ তাদের কাছে সর্গের সমতুল্য।’ সাধারণত বেশীর ভাগ বাংলা ধারাবাহিকেই অভিনেত্রীকে দেখা গিয়েছে খলচরিত্রে অভিনয় করতে। যার দরুন দর্শকদের কাছে নিজের এক বিশেষ পরিচিতি গড়ে তুলেছিলেন অভিনেত্রী। জুহি সেনগুপ্ত-কে শেষবারের মতোন টেলিভিশনের পর্দায় দেখা গিয়েছিল জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক ‘পান্ডব গোয়েন্দা’-তে।

 

View this post on Instagram

 

A post shared by Juhi Sengupta (@juhisengupta227)


যদিও টেলিভিশন জগতের এই জনপ্রিয় অভিনেত্রী ‘মেঘের পালক’, ‘বধূবরণ’, সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন। তবে দর্শক মহলে অভিনেত্রী বিশেষ জনপ্রিয় হয়েছিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রাশি’ এর অন্যতম চরিত্র রিটা থেকে। কিন্তু টেলিভিশনের পর্দা থেকে সাময়িক বিরতি নিলেও সোশ্যাল মিডিয়াতে সর্বদাই স্বক্রিয় থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ইদানিং বেশকিছু দিন আগে নিজের সোশ্যাল মিডিয়া সন্তান সম্ভবা হওয়ার খবর প্রকাশ করেছিলেন অভিনেত্রী নিজেই। কিন্তু এইবার যমজ সন্তানের আগমনে রীতিমতো উৎসবের আমেজ অভিনেত্রীর পরিবার থেকে শুরু করে সমগ্র টেলিভিশন ইন্ডাস্ট্রিতে।

google-news-icon

লেটেস্ট খবর