fbpx

Mithai : ঘর আলো মোদক পরিবারের! মিঠাইয়ের কোল আলো করবে ছোট্ট সন্তান

রাখী পোদ্দার, কলকাতা : বর্তমানে বাংলা বিনোদন জগতে এক নামে যেই ধারাবাহিককে সকলে চেনে তা হল সকলের প্রিয় ‘মিঠাই’ ( Mithai)। সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক এটি। ঘড়িতে রাত ৮টা বাজতে না বাজতেই সব কাজ ভুলে টিভির সামনে বসে পরে মিঠাই ভক্তরা। একের পর এক চমকে রীতিমতো টান টান উত্তেজনা তো আছেই, কিন্তু এর সাথে একান্নবর্তী পরিবারের সম্পর্ক ও মিঠাইয়ের মিষ্টি কথা মন কেড়েছে দর্শকদের। এই ধারাবাহিকের অন্যতম প্রধান অস্ত্র হল মোদক পরিবার ( Modak Family)। শ্বাশুড়ী বৌমার কূটকাচালি এখন অতীত, বর্তমানে একান্নবর্তী এই মোদক পরিবারের ঝলমলে সোনার সংসার দেখতে বেশি ভালোবাসে মানুষ। আর এই মোদক পরিবারেই নাকি খুব শীঘ্রই আসতে চলেছে সুখবর।

 

একটানা বহু সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষ স্থান ধরে রাখলেও, বর্তমানে খানিকটা টালমাটাল অবস্থাতেই এগোচ্ছে টিম মিঠাই। আর সাথে বেশ অনেক দিন যাবত ‘মিঠাই’ ( Mithai) ধারাবাহিকের কোনো নতুন প্রোমো না আসায় বেশ মন খারাপ রয়েছে দর্শকদের। একটি প্রোমো সামনে আসার কথা থাকলেও কোনো কারণে সেই প্রোমো করে দেওয়া হয় বাতিল। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়া খুললেই নেটিজেনদের মধ্যে শুনতে পাওয়া যাচ্ছে একটাই খবর। সুখবর আসতে চলেছে মোদক পরিবারে।

 

Mithai
Mithai

হ্যাঁ আপনি ঠিকই শুনছেন সুখবর আসতে চলেছে মোদক পরিবারে। নতুন সদস্য নাকি ঘর আলো করে আসতে চলেছে মিঠাই ( Soumitrisha Kundu) আর সিদ্ধার্থ ( Adrit Roy) মিষ্টি সম্পর্কে। মা হতে চলেছেন আমাদের সকলের প্রিয় মিঠাই। আসলে এমন কোনো কিছুই বর্তমানে ঘটবে না ‘মিঠাই’ ( Mithai) ধারাবাহিকে। পুরোটাই শুধুমাত্র একটা গুঞ্জন। ধারাবাহিকের নতুন কোনও প্রোমো না আসার মাঝে এমন একটি খবর আসায় তা সত্যি বলেই ধরে নেয় মানুষ। বর্তমানে মিঠাইয়ের মা হওয়া নিয়ে কোনো আপডেটই দেওয়া হয়নি এই ধারাবাহিকের কর্তৃপক্ষদের থেকে। তবে এমন কোনো চমক নিয়ে এলে কিন্তু মন্দ হয় না।

google-news-icon

লেটেস্ট খবর