fbpx

Didi No. 1: এ যেন হাতির বিপরীতে পিঁপড়ে! জোজো-অম্বরীশের দড়ির টানে কুপোকাত রচনা-কাঞ্চন

দিদি নাম্বার ওয়ানে বড় ধামাকা। টলিপাড়ার চেনা মুখের উপস্থিতিতে জমজমাট এদিনের পর্ব।

বাংলার বিনোদন জগতের সেরা রিয়ালিটি শো’র মধ্যে একটি হল দিদি নাম্বার ওয়ান ( Didi No. 1 ) । আজ পর্যন্ত বাংলার বিভিন্ন প্রান্ত থেকে বহু মহিলা এই শোয়ে হাজির হয়েছেন। মোমো বিক্রেতা দিদি থেকে শুরু করে বাস চালক, টোটো চালক দিদি সকলকেই স্বাগত জানিয়েছে এই শো। শুধু কি তাই, দিদি নাম্বার ওয়ানের মঞ্চে বিভিন্ন সময় হাজির হয়েছেন টলিপাড়ার বহু জনপ্রিয় তারকারা। সম্প্রতি এই শোয়ে ফের হাজির হয়েছে টেলিভিশন দুনিয়ার বেশ কিছু চেনা মুখ, যাঁদের উপস্থিতিতে জমজমাট হয়েছিল দিদি নাম্বার ওয়ানের মঞ্চ।

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এর আগেও উপস্থিত হয়েছে বহু তারকা। তবে সম্প্রতি ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে হাজির হয়েছিলেন বিশ্বনাথ বসু, মানসী সিনহা,জোজো,অম্বরীশ ভট্টাচার্য, কাঞ্চন মল্লিক, সম্রাট মুখোপাধ্যায়,সৌমিলি বিশ্বাস, দেবলীনা দত্তের মতো জনপ্রিয় তারকারা। তাঁদের উপস্থিতিতে এই রিয়ালিটি শো’র মঞ্চে বসেছিল চাঁদের হাট। হাসিতে আনন্দে একেবারে জমে উঠেছিল এদিনের পর্ব।

 

এদিন মঞ্চে নাচে গানে মেতে ছিলেন প্রত্যেকে। সঞ্চালিকা রচনাকে কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসুর সঙ্গে হিন্দি গানে নাচ করতে দেখা গিয়েছে। ‘টিপ টিপ বর্ষা পানি’ আর ‘ল্যায়লা ম্যা ল্যায়লা’ গানে রচনার দুর্দান্ত নাচ দেখে মুগ্ধ হয়েছিল দর্শকরা। পরে দেখা গিয়েছিল আরও এক চমক। মঞ্চেই দড়ি টানাটানি খেলতে শুরু করেছিল তারকারা। একদিকে ছিল বিশ্বনাথ বসু, মানসী সিনহা,জোজো এবং অম্বরীশ ভট্টাচার্য। অপরদিকে ছিল কাঞ্চন মল্লিক, সম্রাট মুখোপাধ্যায়,সৌমিলি বিশ্বাস, দেবলীনা দত্ত।

প্রতিযোগিতায় জোজো, অম্বরিশদের কাছে হেরে যাচ্ছিল কাঞ্চনদের দল। দল ভারী করতে রচনা অবশেষে কাঞ্চনদের দলে যোগ দিলেও শেষ রক্ষা হয়নি। প্রতিযোগিতায় হার হয় কাঞ্চনের দলের। এদের দিদি নাম্বার ওয়ান এর এই পর্ব দেখে বেশ মজা পেয়েছে দর্শকরা। অনেকেই আবার মজাও করেছেন এদিনের পর্ব নিয়ে। তাদের কথায় এদিন নাকি মোটাদের সঙ্গে রোগাদের লড়াই হয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর