fbpx

Soumitrisha Kundu: ধুনুচি নাচে মন কেড়েছে মিঠাই, দুর্গা পূজার আমেজে কলকাতা ভ্রমণে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী

শরতের গন্ধ গায়ে মেখে শারদীয়াকে স্বাগত জানাতে প্রস্তুত মিঠাইরানি! সোশ্যাল মিডিয়াতে ভিডিয়ো হল ভাইরাল

মন্টি শীল, কলকাতা: বর্তমানে টেলিভিশন দর্শকদের কাছে বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা বৃদ্ধি পেয়েছে তা ইতিমধ্যেই প্রমাণিত। যদিও এর অন্যতম কারণ ধারাবাহিকের বৈচিত্রময় গল্প। কিন্তু এর সঙ্গে সঙ্গে দর্শকদের মনে তুমুল আলোড়ন সৃষ্টি করেছে তাতে অভিনীত তারকারা। যার মধ্যে অন্যতম হল জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত জনপ্রিয় বাংলা ধারাবাহিক মিঠাই ( Mithai ) খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu )। ইদানিং এই জনপ্রিয় অভিনেত্রীকে পর্দার সঙ্গে সঙ্গে নেটদুনিয়াতেও বেশ স্বক্রিয় থাকতে দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়াতে তাঁর করা নিত্য নতুন পোস্ট অগণিত দর্শকদের মন জয় করে চলেছে। যা দিনেও নজরে এল। এদিন অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি রিল ভিডিয়ো শেয়ার করেছিলেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে একেবারে ষোলো আনা খাটি বাঙালি আনা সাজে ক্যামেরা সামনে ধরা দিতে। এদিন মিঠাইরানিকে দেখা গিয়েছে, শহর কলকাতার ঐতিহ্যবাহী ট্রাম, হলুদ ট্যাক্সিতে সওয়ার হতে। অভিনেত্রীর করা পোস্ট মারফত জানা গিয়েছে, ভিডিয়োটি একটি নামী বহুজাতিক সংস্থা ‘রিলায়েন্স স্মার্ট’এর তরফে তৈরি করা।

16c72

যেখানে প্রচারের প্রধান মুখ হিসেবে প্রথম সারিতে রাখা হয়েছে সকলের প্রিয় মিঠাইরানীকে। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু সংস্থার ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গে শারদীয়া উপলক্ষে সকলকে স্টোরে আসার জন্য আমন্ত্রণ জানাচ্ছেন। বলে রাখা ভাল, এর আগে এইরকম একাধিক ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হতে দেখা গিয়েছে। উদাহরণস্বরূপ বলতে গেলে, স্টার জলসা’র জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘মন ফাগুন’এর দুই মুখ্য চরিত্র অভিনেতা শন বন্দোপাধ্যায় এবং অভিনেত্রী সৃজলা গুহ’কে দেখা গিয়েছিল এক বহুজাতিক বস্ত্র বিপন্ন সংস্থার হয়ে বিজ্ঞাপনে অংশগ্রহণ করতে। কিন্তু এইবার মিঠাইরানি’কে সেই শ্রোতে গা ভাসাতে দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


এমনকী অভিনেত্রীর এই ভিডিয়ো দেখার পর অনেকেই প্রসংশার সুরে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রকমের মন্তব্য করেছেন। প্রসঙ্গত, ইদানিং বেশ কিছু সপ্তাহ ধরে দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই। কারণ একটা দীর্ঘ সময় সাপ্তাহিক টিআরপি তালিকাতে শীর্ষ স্থান ধরে রাখার পর, হঠাৎ করেই তালিকায় পঞ্চম স্থানে নেমে আসে এই ধারাবাহিক। আর সেই শীর্ষ স্থানে উঠে আসে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। যার কারণে এক কিছুটা বিষন্ন হতে দেখা যায় মিঠাই অনুরাগীদের। কিন্তু সম্প্রতি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু’র পোস্ট করা ভিডিয়ো দেখার পর সেই বিষন্নতার ঘন মেঘ কিছুটা দুর হবে বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর