fbpx

Soumitrisha Kundu: রাত মানেই খুশির বাহার! সারাদিনের শ্যুটিংয়ের ক্লান্তি দূর করতে পার্টির আমেজে মেতে উঠল মিঠাই

‘আনা হি পারা সাজনা’, পার্টিতে রিলস ভিডিয়ো করতে করতে খুশির আমেজে মেতে উঠল মিঠাই!

মন্টি শীল, কলকাতা: এই মুহূর্তে দর্শকদের কাছে বাংলা টেলিভিশনের জনপ্রিয়তা ঠিক কতখানি তা ইতিমধ্যেই প্রমাণিত হয়েছে। তবে শুধুমাত্র ধারাবাহিকের জনপ্রিয়তা প্রসঙ্গে বলাটাও ভুল হবে। কারণ ইতিমধ্যেই ধারাবাহিকের সঙ্গে সঙ্গে দর্শকদের মাঝে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে তাতে অভিনীত তারকারা। যার মধ্যে এক অন্যতম নাম হল জনপ্রিয় টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu)। সম্প্রতি এই অভিনেত্রী জি বাংলার ( Zee Bangla ) মিঠাই ( Mithai ) ধারাবাহিকের মধ্যে দিয়ে বিপুল খ্যাতি অর্জন করেছেন।

তবে ইদানিং আলোচিত ধারাবাহিক মিঠাইয়ের সঙ্গে সঙ্গে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠছেন। নেটমাধ্যমে তাঁর নিত্য নতুন পোস্ট রীতিমত মুগ্ধ করে চলেছে তাঁর অনুরাগী মহলকে। আর তাই খুব সম্প্রতি অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি রিলস ভিডিয়ো পোস্ট করেন। তবে পোস্ট করা ভিডিয়োতে অভিনেত্রী একা ছিলেন না, তাঁর সঙ্গী হিসেবে ছিলেন টলিউডের আরও এক জনপ্রিয় অভিনেত্রী টনি লাহা রায় ( Tonni Laha Roy )। যা দেখা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী নেটনাগরিকদের তরফ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য।

1c22

অভিনেত্রীর এদিনের করা পোস্টে দেখা গিয়েছে, সকলের প্রিয় মিঠাইরানি ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং টনি লাহা রায় একটি পার্টিতে অংশ করেছেন। শুধু তাই নয়, অভিনেত্রী তাঁর মোবাইল থেকে রিলস ভিডিয়ো করতে করতে ব্যাকগ্রাউন্ড মিউজিকের তালে তারস্বরে গান করছেন ‘আনা হি পারা সাজনা’। তবে তিনি একা নন, গানে মিঠাইরানির সঙ্গে তালে তাল মিলিয়েছেন অভিনেত্রী টনি লাহা রায়ও। যা দেখার নেটিজেনদের অনেকেই অভিনেত্রীর এই ভিডিয়োর প্রসংশা করেছেন। আবার অনেকেই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু’র অভিনয়ের সঙ্গে সঙ্গে তাঁর সৌন্দর্য নিয়েও মন্তব্য করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


বলে রাখা ভাল, জি বাংলা সম্প্রচারিত মিঠাই ধারাবাহিকের মুখ্য চরিত্রে মিঠাইয়ের ভুমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু’কে। অপরদিকে এই ধারাবাহিকের খলচরিত্র তোর্সা’র ভুমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী টনি লাহা রায়কে। আর এই প্রসঙ্গে এদিন নেটিজেনরা মন্তব্য করেছেন, ‘তবে কি মিঠাইরানি আর তোর্সা’র মধ্যে মিল হয়ে গিয়েছে।‘ যদিও এতো ধারাবাহিকের প্রসঙ্গ। তবে অভিনেত্রীর এই ভিডিয়ো দেখার পর মিঠাই অনুরাগীরা যে ভীষণ ভাবে মুগ্ধ হয়েছেন তা এক নজর সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর