fbpx

Adrit Roy: মাথায় নেই বয়সের ফারাক, মেয়েদেরকে ঘরে রেখেই কাঁধে হাত দিয়ে ঘুরতে বেরিয়েছে মনোহরার পুরুষরা

কাঁধে কাঁধ রেখে লেন্স বন্দি মনোহরার পুরুষরা, বাদ গেলন মহিলারা! অদৃত রায়ের পোস্ট করা ছবি দেখা মাত্রই হল ভাইরাল

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে একটু ভালভাবে নজর দিলে দেখা যাবে, টেলিভিশন দর্শকরা মনোহরার স্বাদে মজেছেন। এককথায় বলতে গেলে, দর্শকদের কাছে এক এবং অন্যতম প্রিয় বাংলা ধারাবাহিক হিসেবে ইতিমধ্যেই স্বীকৃতি অর্জন করেছে জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই ( Mithai )। তবে শুধুমাত্র ধারাবাহিকের প্রসঙ্গে বলাটাও অন্যায় হবে কারণ, মিঠাই ধারাবাহিকের সঙ্গে সঙ্গে তাতে অভিনীত তারকারাও ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। বিশেষত ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu )।

যার এক ছোট্ট প্রতিফলন পাওয়ার গেল এইদিন সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি মিঠাই ( Mithai ) ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন। যেখানে এক সঙ্গে ফ্রেম বন্দি হতে দেখা গিয়েছে হল্লাপার্টি ওরফে মনোহরা পরিবারের পুরুষ সদস্যদের। অর্থাৎ ছবিতে একত্রে দেখা গিয়েছে, অভিনেতা অদৃত রায়, বিশ্বজিৎ চক্রবর্তী, কৌশিক চক্রবর্তী সহ ধারাবাহিকের অন্যান্য তারকাদের এবং বাদ ছবি থেকে গিয়েছেন মনোহরার মহিলা সদস্যরা।

2c52

সুন্দর এই মুহুর্তটি লেন্স বন্দি হওয়ার পর তাঁর ক্যাপশনে অভিনেতা লিখেছেন, “শুধুমাত্র স্ট্যাগ অনুমোদিত”। ছবিটি নেটমাধ্যমে দেখা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী তাঁকে কেন্দ্র করে ইতিমধ্যেই আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য, যাতে অনেকেই মোদক পরিবারের পুরুষ সদস্যদের অভিবাদন জানিয়েছেন। আবার অনেকেই অভিনেতা অদৃত রায়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকের অন্য সকল সহ অভিনেতাদের অভিনয়ের প্রসংশা করেছেন। কিন্তু এরই মাঝে এমন অনেকেই রয়েছেন যারা মনোহরা পরিবারের মহিলা সদস্যদের ছবি থেকে বাদ যাওয়া নিয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritofficialc)


বলে রাখা ভাল, ইদানিং টেলিভিশনের পর্দায় মিঠাই ধারাবাহিক নিত্য নতুন টুইস্ট নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছে। উদাহরণস্বরূপ বলতে গেলে, খুব সম্প্রতি মনোহরাতে জাঁকজমকের সঙ্গে পালিত হয়েছে উচ্ছেবাবু এবং মিঠাইয়ের বিবাহ বার্ষিকী। কিন্তু শত আনন্দের মাঝেও বিপদ যেন মনোহরা থেকে বিদায় নিতে নারাজ। কারণ, ওমি আগরওয়ালের মৃত্যুর পর প্রতিশোধ নিতে উপস্থিত হয়েছেন তাঁর ভাই আদিত্য। যাকে কেন্দ্র করে এক টানটান উত্তেজনা নজরে এসেছে দর্শকদের মধ্যে। কিন্তু এরই মাঝে অভিনেতার এমন চমকপ্রদ পোস্ট দেখার পর দর্শকদের উত্তেজনা আরও কয়েক গুণ বৃদ্ধি পেতে চলেছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর