fbpx

Mithai: শেষমেশ বিয়ে করতে অনশনের ডাক! নীপা-রুদ্রের চার হাত মেলাতে এবার কোন ম্যাজিক দেখাবে মিঠাই?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি সমগ্র টেলিভিশনের দর্শক মহলে শুরু হয়েছে তুমুল আলোচনা। যদিও এই আলোচনার মূল বিষয়বস্তু হল জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই ( Mithai )। কারণ খুব সম্প্রতি প্রকাশিত হওয়া টিআরপি তালিকা অনুযায়ী নিজের শীর্ষ স্থান খুইয়ে তালিকায় পঞ্চম স্থানে কোনও মতে নিজের অস্তিত্ব বজায় রেখেছে এই জনপ্রিয় বাংলা ধারাবাহিক। যার দরুন ইতিমধ্যেই বিভিন্ন মহলে উঠতে শুরু করেছে বিভিন্ন রকমের প্রশ্ন। এমনকী কিছু কিছু ক্ষেত্রে সরব হয়েছেন মিঠাই অনুরাগীরাও। কিন্তু এত সব কিছুর মধ্যেই মিঠাই ( Mithai ) ধারাবাহিকে আসতে চলেছে এক নতুন টুইস্ট।

যদিও মিঠাইয়ের ( Mithai ) এই টুইস্ট ‘মোদক পরিবার’-এর কনিষ্ঠ কন্যা নীপা-র বিবাহকে কেন্দ্র করে। কারণ ইদানিং বিয়ের দাবিতে অনশন করে মোদক পরিবারের কনিষ্ঠ কন্যার স্পষ্ট দাবি, ‘তাঁর বিয়ে দিতে হবে। তাঁর দাবি মানতেই হবে।’ যদিও তাঁর এই অনশনের মধ্যেই নিজের জন্য পাত্র নির্বাচন করে তাঁর সঙ্গে সাত পাকে ঘোরার স্বপ্ন দেখে ফেলেন মোদক পরিবারের কনিষ্ঠ কন্যা নীপা। যদিও ঘটনা চক্রে সেই পাত্রের নাম রুডি ওরফে রুদ্র। আর সেই অনুযায়ী নীপা পরিবারের সদস্যদের তরফ থেকে অবিলম্বে ডেকে পাঠানো হয় রুদ্র-কে। মনের মানুষটির অভিমান ঘোচাতে নানা রকমের উপহার আনেন রুদ্র।

11c42

কিন্তু তাতেও কোনও সদর্থক ফলাফল পাওয়া গেল না। বরং এসবের পরিবর্তে নীপা রুদ্র-র উদ্দেশ্যে বলেন, ‘তিনি যদি অবিলম্বে তাঁর পরিবারের সঙ্গে বিবাহ সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা না করেন। তবে ভবিষ্যতেও তাঁর এই অনশন চলবে।’ অপরদিকে মনের মানুষের অভিব্যক্তি শোনার পর বিয়ের প্রস্তাব নিয়ে মা সুলতা-র কাছে হাজির হয় হল্লা পার্টি। কিন্তু এত কম বয়সে মেয়ের জন্য বিয়ের প্রস্তাব শুনে রীতিমতো ক্ষুদ্ধ হয়ে যান সুলতা। ক্ষোভের সুরে তিনি জানিয়ে দেন, ‘এত কম বয়সে তিনি কোনও মতেই নীপার বিয়ে দেবেন না।’ কিন্তু বিভিন্ন যুক্তি পেশ করার পরিপ্রেক্ষিতে শেষমেশ বিয়ের প্রস্তাবে রাজি হন নীপা-মা।

কিন্তু আসল চমক এখনওবাকি ছিল। সুলতা দেবীর শর্ত অনুসারে, তাদের পরিবারের জামাইকে ন’টা-পাঁচটার চাকরি করতে হবে। কারণ যাতে তাদের জামাই বিয়ের পর তাদের মেয়েকে দিনের বেশিরভাগ সময়টাই দিতে পারে। শুধু তাই নয়, তাদের শর্ত অনুসারে পুলিশে কর্মরত জামাইয়ে ঘোর আপত্তি। কোনও ভাবেই, কোনও অবস্থাতে পুলিশের সঙ্গে মেয়ে নীপার বিয়ে দেবেন না। যার জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে গোটা মোদক পরিবারে। কিন্তু শেষমেশ দেখার যে আদৌ নিজের নির্বাচিত পাত্রের সঙ্গে নীপার বিয়ে হয়, নাকি রুদ্রের সঙ্গে নীপার সম্পর্ক গড়ে ওঠার আগেই ভেঙে যাবে? দর্শক মহলে ধারাবাহিকের এই নতুন টুইস্ট নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা।

google-news-icon

লেটেস্ট খবর