fbpx

Mithai: গুলিবিদ্ধ করেও নেই শান্তি! নীপার বৌভাতে কি আবার হানা দেবে ওমি? চিন্তায় মোদক পরিবার

টেলিভিশনের পর্দায় সেরার সেরা ধারাবাহিক হল ‘মিঠাই’ ( mithai ) । মনোহরার সকল সদস্যই নিজেদের অভিনয় দিয়ে দর্শকের মন জিতেছে। গত বছর থেকেই টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে এসেছে ‘মিঠাই’ ধারাবাহিক। তবে বর্তমানে বেশ পিছিয়ে থাকলেও ধারাবাহিকের জনপ্রিয়তা কিন্তু বিন্দুমাত্র কমে নি। ধারাবাহিকে প্রতিদিনই আসছে নতুন চমক, যা দর্শকদের উত্তেজনা আরও দ্বিগুণ করছে। ইতিমধ্যে, ধারাবাহিকে চলছে নীপা-রুদ্রর বিবাহ পর্ব। বহু বাধা অতিক্রম করে শেষমেষ সম্পন্ন হয়েছে তাঁদের বিবাহ। তবে সব বাধা কি আদৌ শেষ? তা নিয়েই আশঙ্কা দর্শকদের।

বেশ কিছু দিন ধরে নীপা এবং রুদ্রর বিয়ে নিয়ে মেতে উঠেছে মোদক পরিবার। মায়ের অমতে রুদ্রকে বিয়ে করেছিল নীপা। আর তা নিয়ে নিজের মায়ের সঙ্গে অনেক মনোমালিন্য হয়েছিল নীপার। তবে শেষমেষ সুলতা নিজের মেয়ে জামাইকে মেনে নিয়েছিল। তারপর থেকে মোদক পরিবারে খুশি আরও দ্বিগুণ বেড়েছিল। সম্প্রতি ‘মিঠাই’এর পর্বে দেখা গিয়েছে, মনোহরাতে ধুমধাম করে নীপা-রুদ্রর বিয়ের রিসেপশন হবে। আর তা নিয়েই মেতে রয়েছে পরিবারের সকল সদস্য।

img 20220724 181240

রিসেপশনের কত কাজ! বসে নেই কেউ। বাকি রয়েছে কনের কেনাকাটা। আর তা নিয়েই ব্যস্ত রাহুল-শ্রীতমা সঙ্গে সন্দীপ এবং পিঙ্কিও। বহু বাধা অতিক্রম করে খুশির ঝলক দেখা যাচ্ছে মোদক পরিবারে। তবে এত আনন্দ, খুশির মাঝে আবার অন্য কোনও বিপদের ঝড় উঠবে না তো! এই নিজেই আশঙ্কা মিঠাইয়ের।

img 20220724 181322

এদিনের পর্বে দেখা গিয়েছে রিসেপশনের দিন সকালে ওমি আগরওয়ালের সঙ্গে চুক্তিপত্র সই করতে যাবে সিদ্ধার্থ। তবে সে একা যেতে চায় না, সঙ্গে নিয়ে যেতে চায় নিজের অর্ধাঙ্গিনী মিঠাইকে। তবে মিঠাইয়ের যাওয়ার ফুরসৎ কোথায়? তার ননদের যে আজ বৌভাত। তার উপর পরিবারের সব কাজ কর্মের দায়িত্ব রয়েছে তার উপর। তবুও এত কিছুর মধ্যেই ওমিকে নিয়ে সংশয় কাটে নি মিঠাইয়ের।

এমনকি ওমিকে নিয়ে ভয় পাচ্ছেন মিঠাইয়ের শ্বশুর সমরেশও। এত কিছু করার পর ওমি আবার মোদক পরিবারের কোনও বড় ক্ষতি করবে কিনা তা নিয়েই সংশয় দানা বেঁধেছে সমরেশের মনে। আর একথা বলে সে তাই সিদ্ধার্থকে সতর্ক করার চেষ্টাও করে। যদিও সিদ্ধার্থ বাবার কথা মানতে নারাজ। তবে ঠিক কী হতে চলেছে আসন্ন পর্বে? তা দেখতে হলে চোখ রাখতে হবে টিভির পর্দায়।

 

google-news-icon

লেটেস্ট খবর