fbpx

মিঠাইকে টেক্কা দিতে নতুন রূপে অপু, রইল নতুন সিরিয়ালের প্রোমো ভিডিও

বাঙ্গালী মানেই হলো ধারাবাহিকের একনিষ্ট ভক্ত। ধারাবাহিক না দেখে এক মুহূর্ত থাকতে পারে না আম বাঙ্গালী। দর্শকদের কাছে দিনের-পর-দিন ধারাবাহিকের চাহিদা যেন বেড়েই চলেছে। কোন সিরিয়াল শেষ হলেই আরেকটি সিরিয়াল এসে সেই জায়গা দখল করছে। সদ্য সমাপ্ত হয়েছে জি বাংলার ‘অপরাজিতা অপু’, সকলেই বেশ মিস করছে পর্দায় অপুর নারীবাদী চরিত্রটি। তবে জি বাংলায় সংসার গুটিয়ে এখন তিনি চুটিয়ে সংসার করবেন স্টার জলসার ‘বৌমা একঘর’ সিরিয়ালে। জি বাংলার নায়িকা এবার স্টার জলসায় দেখাবে নিজের কীর্তি।

‘অপরাজিতা অপু’র মতোই অনেকটা একই ধাঁচের গল্প বলেছেন ‘বৌমা একঘর’ ধারাবাহিকের চিত্রনাট্যকার। বাঙালি দর্শকদের কাছে নারীবাদী চরিত্র, নারীকেন্দ্রিক চরিত্র অনেক বেশি প্রিয়। অপুকে দেখা গিয়েছিল নারী হিসেবে নিজের স্বাধীনতা ও জীবন সংগ্রাম পর্দায় ফুটিয়ে তুলতে। সেই সিরিয়ালটি দর্শকদের মনে বেশ ভালো মতোই জায়গা করে নিয়েছিল। অনুরাগীরা চেয়েছিল জি বাংলার ‘অপরাজিত অপু’র সংসার যেন অনেকদিন দীর্ঘস্থায়ী হয়। তবে টিআরপি তালিকায় জায়গা না পেয়ে অবশেষে বন্ধ হয়ে যায় অপুর সংসার। তবে মন খারাপের কিছুই নেই জি বাংলায় নতুন করে সংসার পেতেছে অপু অর্থাৎ সুস্মিতা দে।

zee bangla-New Tv show 'Bouma Ekghor'
zee bangla-New Tv show ‘Bouma Ekghor’

আরও পড়ুন……………সেক্সি পোশাক পরা নেহা ভাসিনের সাথে উত্তাল নাচ ৭১ এর মিঠুনের! ভিডিও দেখে ছিঃ ছিঃ রব নেটপাড়ায়

এর আগের ধারাবাহিকেও অপুকে দেখা দিয়েছিল বিডিও হওয়ার জন্য কীভাবে সে লড়েছিল সকলের বিরুদ্ধে। আর এই সিরিয়ালেও দেখা যাবে চাকরি পাওয়া নিয়ে তাকে কিভাবে করতে হবে কঠোর সংগ্রাম। এই ধারাবাহিকে রয়েছে শাশুড়ি বৌমার মজার খুনসুটি। টক-ঝাল-মিষ্টি সম্পর্ক নিয়ে এগিয়ে যাবে ধারাবাহিকের মূল পর্ব। শাশুড়ি মার চাই বৌমা চাকরি করুক। আর বৌমা চাকরি করে না এ কথা জানাজানি হয়ে গেলে শাশুড়ির মান সম্মান থাকবে না। তাই জোর করে অপুকে ফরমাল শার্ট প্যান্ট পরিয়ে অফিসে পাঠানোর তোড়জোড় শুরু করে দেয় শাশুড়ি। ব্যস এই দৃশ্য প্রকাশ্যে আসার পরেই হেসে খুন নেট নাগরিকেরা। দর্শকের মধ্যে ফের ভালোবাসা জন্মাচ্ছে সুস্মিতা দে’র নতুন সিরিয়াল নিয়ে।

zee bangla-New Tv show 'Bouma Ekghor'
zee bangla-New Tv show ‘Bouma Ekghor’

আরও পড়ুন……………মেষ থেকে মিন, কেমন যাবে আজকের দিন! কাজে বেরোনোর আগে দেখে নিন, আজকের রাশিফল

zee bangla-New Tv show 'Bouma Ekghor'
zee bangla-New Tv show ‘Bouma Ekghor’

বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছে দর্শকদের মধ্যে নারীকেন্দ্রিক চরিত্র, পর্দায় নারীর সংগ্রাম ও নারীর জিতে ওঠা এই সমস্ত ধারাবাহিক বেশ জনপ্রিয়তা লাভ করছে। আর এই কথা মাথায় রেখে চিত্রনাট্যকারেরা আনছে বেশকিছু বৈচিত্র। ঠিক তেমনই বৈচিত্র এবার দেখা যাবে স্টার জলসার নতুন সিরিয়াল ‘বৌমা একঘর’ এর পরিবারে। এখন সকলের অপেক্ষা কবে আসতে চলেছে নতুন এই সিরিয়াল।

google-news-icon

লেটেস্ট খবর