fbpx

Gouri Elo: মর্তে স্বয়ং মা কালী, ‛গৌরী এল’ খাঁড়া হাতে রণমূর্তি দেখে হতবাক সিরিয়ালপ্রেমীরা

ঠিক যেন মা কালীর প্রতিচ্ছবি! গৌরী এলো ধারাবাহিকের নতুন প্রোমো দেখে হতবাক সিরিয়ালপ্রেমীরা

মন্টি শীল, কলকাতা: আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা, শুভ সূচনা হতে চলেছে ‘দেবীপক্ষ’এর। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে বাংলা তথা সমগ্র বাঙালিদের মধ্যে। তবে তাঁদের এই উৎসাহকে আরও কয়েক গুণ বৃদ্ধি করেছে জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত ধারাবাহিক ‘গৌরী এলো’ ( Gouri Elo )। জনপ্রিয় টেলি অভিনেতা বিশ্বরূপ বন্দোপাধ্যায় ( Bishwarup Bandyopadhyay ) এবং অভিনেত্রী মোহনা মালতি ( Mohona Maiti ) অভিনীত এই ধারাবাহিক বেশ কিছু দিন যাবৎ দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছে। এমনকী সাপ্তাহিক টিআরপি তালিকাতেও এক সম্মানজনক স্থান অর্জন করতে পেরেছে এই ধারাবাহিক।

আর এই জনপ্রিয়তার উপর ভিত্তি করেই জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত ধারাবাহিক ‘গৌরী এলো’ ( Gouri Elo ) প্রকাশ করল তাঁর ‘দেবীপক্ষ’ স্পেশাল পর্বের প্রোমো। এদিন ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ধারাবাহিকের নতুন প্রোমোটি প্রকাশ করেন। যা দেখা মাত্রই নেটমাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এমনকী নেটনাগরিকদের কাছ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য। কিন্তু কী ছিল ধারাবাহিকের সেই প্রোমোতে?

22c22

প্রকাশিত ভিডিয়ো অনুযায়ী, ডাঃ ঈশানের বোন মুক্তাকে ঘিরে কিছু অসাধু ব্যক্তিরা অশালীন আচরণ করছেন। এমন পরিস্থিতিতে গৌরী’র নজরে এই দৃশ্য আশার পর আর সে থেমে থাকতে চায়নি। বরং সে মা কালীর আশীর্বাদ নিয়ে খড়গ হাতে ঝাঁপিয়ে পড়েন সেই অসাধু ব্যক্তিদের উপর। তাঁদের হাত থেকে রক্ষা করেন ঈশানের বোন মুক্তাকে। কিন্তু এরই মাঝে দেখা যায় খড়গ হাতে গৌরী যখন এক ব্যক্তিকে আঘাত করতে যাবে এমন সময় ঈশান তাঁকে আটকানোর জন্য গৌরীর পায়ের নীচে চলে আসেন।


আর এই দৃশ্য নেটমাধ্যমে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটনাগরিকদের কাছ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য। এমনকী অনেকেই এই দৃশ্যের সমালোচনাও করেছেন। তবে বলে রাখা ভাল, ‘গৌরী এলো’ ধারাবাহিকটি গড়ে উঠেছে এক আধ্যাত্মিক বিশ্বাসের উপর ভিত্তি করে। ধারাবাহিকের মুখ্য চরিত্র গৌরী হলেন ঈশ্বরে বিশ্বাসী। অপরদিকে ডাঃ ঈশান একবারেই ঈশ্বরে বিশ্বাস করেন না। আর এই দুই ভিন্ন চরিত্রের গল্প নিয়েই পথ চলা শুরু করেছিল এই ধারাবাহিক। যা পরবর্তী সময়ে দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছে। কিন্তু এইবার দেখার বিষয় একটাই, এই নতুন প্রোমো প্রকাশিত হওয়ার পর ‘গৌরী এলো’ দর্শকদের মাঝে তাঁর জনপ্রিয়তা কতটা বৃদ্ধি করতে পারে।

google-news-icon

লেটেস্ট খবর