fbpx

Goyenda Ginni Season 2: আবার নতুন রূপে ‘শ্রীময়ী’, অনিন্দ্যদার খোঁজে কি গোয়েন্দা বেশে পর্দায় আগমন অভিনেত্রীর?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বাংলা ধারাবাহিক টেলিভিশন দর্শকদের কাছে এক অন্যতম সঙ্গী হিসেবে পরিচিত হয়েছে। দিনের হাজারও ব্যস্ততা থাকা সত্তেও দিনে অন্তত একবার টেলিভিশনের সামনে এসে উপস্থিত হন বাংলার দর্শক মহল তাঁদের প্রিয় তারকাদের দেখার জন্য। তবে এই তারকাদের সঙ্গে সঙ্গে দর্শকদের সেরার তালিকায় রয়েছে কিছু জনপ্রিয় বাবাংলা ধারাবাহিক। যার মধ্যে অন্যতম হল গোয়েন্দা গিন্নি ( Goyenda Ginny )। জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক একটা সময় দর্শকদের নিত্য দিনের পছন্দের তালিকায় উঠে এসেছিল।

ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল, অভিনেত্রী ইন্দ্রানি হালদার ( Indrani Haldar ), সাহেব চট্টোপাধ্যায় ( Saheb Chatterjee ), ইন্দ্রজিৎ বোস সহ একাধিক জনপ্রিয় টেলি তারকাদের। কিন্তু ২০১৬ সালের ২৫ শে ডিসেম্বর টেলিভিশনের পর্দা থেকে বিদায় নেয় ‘গোয়েন্দা গিন্নি’ ( Goyenda Ginni )। যার দরুন এক বিষন্নতার মেঘ ছেয়ে গিয়েছিল সমগ্র দর্শক মহলে। কিন্তু ফের একবার টেলিভিশন দর্শকদের কাছে চর্চার বিষয় হয়ে উঠেছে এই জনপ্রিয় ধারাবাহিক। সম্প্রতি এক গুঞ্জন শোনা গিয়েছে, খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় ফিরে আসতে চলেছে এই ধারাবাহিকের দ্বিতীয় ভাগ।

19c52

যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে বাংলা টেলিভিশন জগতের দর্শক মহল। সূত্র অনুযায়ী, বর্তমানে ‘শ্রীময়ী’ ধারাবাহিক নিয়ে ব্যস্ততার কারণে এই আসন্ন ধারাবাহিক নিয়ে বেশি কিছু শোনা যায়নি। তবে শ্রীময়ী ধারাবাহিক শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ‘গোয়েন্দা গিন্নি সিজন টু’ ফিরে আসার জল্পনা আরও জোরালো হয়। তবে জানা গিয়েছে, এই ধারাবাহিকের মুক্তিকে কেন্দ্র করে ইতিমধ্যেই চিন্তা ভাবনা শুরু করেছে সংশ্লিষ্ট চ্যানেল কতৃপক্ষ। তবে এই ধারাবাহিক নিয়ে একটা দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। আর সেটি হল ‘গোয়েন্দা গিন্নি সিজন টু’ এর প্রযোজনা করবেন কোন সংস্থা।

যার দরুন দর্শকদের মনে ইতিমধ্যেই প্রশ্ন জাগতে শুরু করেছে, ‘আদৌ টেলিভিশনের পর্দায় গোয়েন্দা গিন্নি ফিরে আসবে তো?’ যদিও এক সাক্ষাৎকারে অভিনেত্রী ইন্দ্রানি হালদার বলেছেন, “গোয়েন্দা গিন্নি ওরফে পরমা মিত্রর টেলিভিশনের পর্দায় ফিরে আসা উচিত। এক নতুন চমক নিয়ে।” যদিও সূত্র অনুসারে জানা গিয়েছে, সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষ দিকেই এক নতুন কেস নিয়ে আসতে চলেছে গোয়েন্দা গিন্নি। এমনকী মনে করা হচ্ছে, ধারাবাহিকের মুখ্য চরিত্র বাদে পার্শ্ব চরিত্রে একাধিক বদল হতে পারে। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে দর্শক মহলে। কিন্তু শেষমেষ এই ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়ে কী পরিকল্পনা করে টলিপাড়া তা জানতে উদ্গ্রীব দর্শকরা।

google-news-icon

লেটেস্ট খবর