fbpx

Jagadhatri: বাড়ির কাজ সামলে গুন্ডাদের পেটায় জগদ্ধাত্রী, কয়েক পর্ব যেতেই নতুন মোড় ধারাবাহিকে

প্রত্যুষা সরকার, কলকাতা: বছরের শুরু থেকেই একের পর এক নতুন সিরিয়াল এসেই চলেছে বাংলা বিনোদন মূলক চ্যানেল গুলিতে। কোনওটি শুরু থেকেই জয় করছে দর্শকের মন আবার কোনওটি শুরু হতেই রকেবারে অপছন্দের তালিকায় পরে যাচ্ছে। এমন এক ধারাবাহিক হল জি বাংলার সদ্য শুরু হওয়া সিরিয়াল, ‘জগ্বদ্ধাত্রী’ ( Jagadhatri )। প্রতিদিন সন্ধ্যা ৭ টার সময় সম্প্রচারিত হয় এই ধারাবাহিকটি। 

ধারাবাহিকের গল্প কিছুটা এই রকম,মা মরা মেয়ে জগ্বদ্ধাত্রী। বাড়ির সব কাজ দেখে শুনে সুন্দর করে করার চেষ্টা করে সে। একটা বোন আছে তবে সেটা তাঁর সৎ বোন, তাঁকে দিদি বলে মানেই না। তবে জগ্বদ্ধাত্রী কিন্তু মায়ের মতো ভালবাসে তাঁকে। এবারের বাড়ির জগ্বদ্ধাত্রী ( Jagadhatri ) পুজোর দায়িত্ব তাঁর কাঁধে। সব দিক একা হাতে সামলাচ্ছে সে। তবে এর অন্য দিকে রয়েছে তাঁর অন্য এক রূপ। ধারাবাহিকে নায়কা জগ্বদ্ধাত্রী একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। 

img 20220831 174943

এভাবেই এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। জগ্বদ্ধাত্রী যে একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার সে কথা জানে না বাড়ির কেউ। তাই সবাই ভাবে শান্তশিষ্ঠ, লক্ষ্মীমন্ত মেয়ে জগ্বদ্ধাত্রী ( Jagadhatri ) শুধু বাড়ির কাজেই নিপুন সে। ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে। বাড়ির বড়ো মেয়ে হওয়ার সুবাদে ছেলের বাড়ি থেকে দেখতে এসেছে তাঁকে। 

img 20220831 175153

ছেলের বাড়ির লোকের কাছে বাড়ির লোকেরা জগ্বদ্ধাত্রীকে ( Jagadhatri ) নিয়ে বর্ননা দিচ্ছেন নানা ভাবে। বাবা বলছেন, ‘আমার মেয়ে একেবারে গৃহ কাজে নিপুনা’। মা বলেন, একেবারে সাত চড়ে রা কাটে না। একইসঙ্গে উল্টদিকে দেখা যাচ্ছে সাট-প্যান্ট করে রাস্তার মধ্যে মারামারি করছে সে। ছেলের বাড়ি থেকে প্রশ্ন আসে, মেয়ের কি কোনও খুঁত আছে নাকি? ঠাম্মি তাই শুনে বেশ কিছুটা রেগে উত্তর দিলও, আমার নাতনির খুঁত, রুপে গুণে একেবারে সাক্ষাৎ জগ্বদ্ধাত্রী সে।

পাশ থেকে হঠাৎ তাঁর সেই সৎ বোন বলে উঠল বাচ্চা মানুষ করার জন্য তাঁরা আয়া খুঁজচ্ছেন কি না। ছেলের বাড়ির পক্ষ থেকে তাঁর উত্তরে সহমত জানানো হয়। যা শুনে বেজায় ক্ষেপে ছেলের বাড়ির লোকদের বাড়ি থেকে বের করে দেয় ঠাম্মি। যার ফলে বেজায় রেগে যায় তাঁর সৎ মা। কোথা থেকে রাজপুত্র আসবে তাঁর জন্য এই নিয়ে কটাক্ষ করেন তিনি। ঠিক সেই মূহুর্তে গাড়ি থেকে নেমে আসে এক অগ্যাত ব্যাক্তি। মুখ দেখা যায়নি তাঁর। তবে এটাই কি জগ্বদ্ধাত্রীর ( Jagadhatri ) সেই রাজপুত্র? জানতে হলে দেখতে থাকুন ধারাবাহিক ‘জগ্বদ্ধাত্রী’। সোম থেকে রবি ঠিক সন্ধ্যা ৭ টায়,শুধু মাত্র জি বাংলায়।

google-news-icon

লেটেস্ট খবর