fbpx

Jagadhatri: মিঠাইকে টক্কর দিতে নতুন চরিত্র! নারী শক্তির গল্প নিয়ে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক

প্রত্যুষা সরকার, কলকাতা: বাঙালি বাড়িতে বাড়ির মহিলাদের বিনোদনের সব থেকে বড়ো মঞ্চ হল ধারাবাহিক। আর সেখানে বাংলা ধারাবাহিক হলে তো কোনও কথায় নেয়। আর বিনোদন বাড়াতে একের পর এক নতুন নতুন বিনোদন মূলক চ্যানেলও এসেছে। তবে এগুলির মধ্যে জনপ্রিয় দুটি চ্যানেল জি বাংলা এবং স্টার জলসা। নিজের নিজের জনপ্রিয়তা বাড়াতে টিআরপি তালিকায় প্রথম সারিতে কে থাকবে তা নিয়ে এদের মাধ্যে চলতে থাকে জোরদার লড়াই।

চলতি বছরের শুরু থেকেই বাংলা ধারাবাহিক চ্যানেল গুলিতে আসছে একের পর এক নতুন সিরিয়াল। কোনো ধারাবাহিক শুরু থেকেই মন জয় করছে আবার কোনওটি একেবারেই পছন্দ হয়নি দর্শকদের। টিআরপি তালিকায় ঠিকঠাক জায়গায় করে না নিতে পারলেই কিছু দিনের মধ্যে শেষ হয়ে যায় সেই ধারাবাহিক এবং তার পরিবর্তে শুরু হয় এক নতুন ধারাবাহিকের।

img 20220806 115907

সেই রকমই জি বাংলাতেও আসতে চলেছে নতুন এক ধারাবাহিক, ‘জগদ্ধাত্রী’ ( Jagadhatri )। সম্প্রতি মুক্তি পেলও তার প্রোমো। এর আগে একে বারেই এই ধারাবাহিকের কোনো খবরই সামনে আসেনি। প্রোমোতে দেখা গিয়েছে, বাড়িতে চলছে ‘জগদ্ধাত্রী’ পুজো। বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে বাড়ির ছোট সদস্যরা ছবি তুলছে। হঠাৎ পিছন থেকে একটি মেয়ে এসে তাঁদেরকে বাকাবকি করে। মা মরা মেয়ে তাই নাকি সবেতেই ভয় তাঁর।

img 20220806 115656

এরপর হঠাৎ পুজোর কাজে দরকার পরে গঙ্গাজলের। এর পরই বোঝা যায় গল্পের আসল ঘটনার কি হতে চলেছে। মেয়েটি একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। নিজের বুদ্ধি ও শক্তি দিয়ে গুন্ডাদের হাত থেকে বাঁচালেন আরও এক নারীর প্রাণ। ঘরে বাইরে সব একসঙ্গে সামলাচ্ছে জগদ্ধাত্রী ( Jagadhatri )। আর তাঁর পাশে আছে তাঁর বন্ধু। প্রোমো দেখেই বোঝা যাচ্ছে যাচ্ছে এটাও নারী কেন্দ্রিক গল্প হতে চলেছে। তবে নায়ক-নায়িকা সম্ভবত নতুন। তাদের পরিচয় এখনও জানা যায়নি।


কবে, কখন, কোন ধারাবাহিকের পরিবর্তে শুরু হতে চলেছে এই ধারাবাহিক সেটিও এখনও জানা যায়নি। একই সঙ্গে স্টার জলসায় আসতে চলেছে আরও দুই ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ আর ‘মাধবীলতা’। যদিও এই নতুন ধারাবাহিক প্রোমো আসার আগেই খবর সামনে চলে এসেছিল। জি বাংলায় সম্প্রচারিত নতুন এই প্রোমো ( Jagadhatri ) থেকে ধারাবাহিকটি শুরু হবে কবে সেটা জানার জন্য অধিক আগ্রহের সঙ্গে অপেক্ষা করছে ধারাবাহিক প্রেমি দর্শকেরা।

google-news-icon

লেটেস্ট খবর