fbpx

Soumitrisha Kundu: মিঠাইরানির অদ্ভুত প্রতিভা, মাইক হাতে ‘আমি কলকাতার রসগোল্লা’র সুরে মজলেন অভিনেত্রী!

'আমি কলকাতার রসগোল্লা' সুরে মঞ্চ মাতালেন মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু! সোশ্যাল মিডিয়াতে ভিডিয়ো হল ভাইরাল

মন্টি শীল, কলকাতা: সাম্প্রতিক কালে বাংলা টেলিভিশন জগতের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হিসেবে নিজের পরিচিতি গড়ে তুলেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu )। ইদানিং জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই ( Mithai ) থেকে এই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। তবে এই জনপ্রিয়তা শুধুমাত্র টেলিভিশন জগৎ পর্যন্ত সীমাবদ্ধ নয়, তা এক ঝলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতেও দেখা গিয়েছে। নেটমাধ্যমে প্রায়সই অভিনেত্রী চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তাঁর নিত্য নতুন পোস্টের কারণে।

যা এইদিনও একনজর নজরে এল। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর একটি ভিডিয়ো ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে অভিনেত্রী একটি লাইভ কনসার্টের মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আর তাঁর সামনে দর্শক আসনে ছিলেন হাজারও শ্রোতা। তাঁদের সামনেই মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) মাইক হাতে তাড়স্বরে গান করলেন জনপ্রিয় বাংলা গান ‘আমি কলকাতার রসগোল্লা’। যা নেটমাধ্যমে দেখা প্রকাশ পাওয়া মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয় নেটনাগরিকদের কাছ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য।

24c22

যেখানে অনেকেই মিঠাইরানির গানের প্রসংশা করেছেন। আবার এমন অনেকেই রয়েছেন যারা ভিডিয়োটি দেখার পর নেটিজেনদের রসিকতার ছলে অভিনেত্রীর গানকে কেন্দ্র করে বিভিন্ন রকমের মন্তব্য করেছেন। তবে অভিনেত্রীর এই গানের প্রতিভা যে সকলের নজর কেড়েছে তা নেটমাধ্যমে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে। যদিও এই প্রথম নয়, এর আগেও অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু’র একাধিক ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে অভিনেত্রী মাইক হাতে গানে মধ্যে দিয়ে সকলকে প্রভাবিত করতে।


বলে রাখা ভাল, ইদানিং জনপ্রিয়তা নিয়ে কিছুটা প্রশ্নের মুখে পড়েছে জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই। কারণ, চলতি সপ্তাহে প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী মিঠাই সেরা পাঁচ নম্বরে নিজের স্থান অর্জন করে উঠতে পারেনি। যার দরুণ দর্শক তথা মিঠাই অনুরাগীদের মাঝে এক গভীর আলোচনার সূত্রপাত হতে দেখা গিয়েছে। কিন্তু ধারাবাহিকের জনপ্রিয়তা এই মুহূর্তে কিছুটা কম হলেও তাঁতে অভিনীত তারকাদের জনপ্রিয়তা যে এতটুকুও কম হয়নি তা এই দিনের ভাইরাল ভিডিয়ো দেখে স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর