fbpx

Mithai: সাফল্যে ছয় শতক পর্ব, সকল বাধা-বিপত্তি পেরিয়ে জনপ্রিয়তার সঙ্গে ৬০০ এপিসোড পার মিঠাইয়ের

সাফল্যের সঙ্গে পার হল মিঠাইয়ের ৬০০ এপিসোড! সোশ্যাল মিডিয়াতে খবর সম্পচারিত হতেই শুভেচ্ছা বার্তা অনুরাগীদের

মন্টি শীল, কলকাতা: বর্তমানে দর্শকদের মাঝে বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা বৃদ্ধি পেয়েছে তা ইতিমধ্যেই প্রমাণিত। যদিও এই বিপুল জনপ্রিয়তার অন্যতম কারণ ধারাবাহিকের গল্পে নিত্যনতুন চমক। আর এই চমকপ্রদ ধারাবাহিকের তালিকায় যে সর্বোচ্চ স্থানে রয়েছে তা আর কেউ নয় জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই ( Mithai )। ইদানিং বেশ কিছু দিন যাবৎ এই বাংলা ধারাবাহিক বাংলার টপার হিসেবে টিআরপি তালিকায় শীর্ষ স্থান অর্জন করে রেখেছিল। যদিও এর অন্যতম কারণ ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) এবং মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু’র ( Soumitrisha Kundu ) অসাধারণ অভিনয়।

শুধু তাই নয়, জি বাংলা ( Zee Bangla ) ধারাবাহিক মিঠাই ( Mithai ) মোট ৫৬ সপ্তাহ বাংলার টপার হিসেবে টিআরপি তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে। যা সমগ্র বাংলা ধারাবাহিকের ইতিহাসে এক নতুন কীর্তি। কিন্তু এরই মাঝে আরও এক নতুন কীর্তি স্থাপন করল মিঠাই। জানা গিয়েছে, জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই ( Mithai ) আজ ৬০০ তম এপিসোডে পদার্পণ করল।  ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। যেখানে তিনি এই বার্তা দর্শকদের উদ্দেশ্যে প্রেরণ করেন।

7c42

শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার পোস্টে পরিচালক ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায় এবং মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ‘র সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন এবং তাঁর ক্যাপশনে পরিচালক লিখেছেন, “আজ মিঠাইয়ের ৬০০ তম পর্ব। সকলে আশীর্বাদ করবেন এভাবেই যেন সকলে মিলে আরও অনেকদিন দর্শকদের আনন্দ দিতে পারি”। নেটমাধ্যমে এই পোস্ট দেখা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী নেটনাগরিকদের কাছ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। যেখানে অনেকেই মিঠাই ধারাবাহিকে অভিনীত তারকাদের অভিবাদন জানিয়েছেন। আবার অনেকেই ধারাবাহিকের অভিনীত তারকাদের সঙ্গে সঙ্গে পরিচালকেও অভিবাদন জ্ঞাপন করেছেন।


বলে রাখা ভাল, সম্প্রতি মিঠাই ধারাবাহিকের গল্পে এক নতুন চমক দেখা গিয়েছে। সিড-মিঠাইরানির বিবাহ বার্ষিকী উজ্জাপনের পর একের পর এক ঝড় আছড়ে পড়ছে মনোহরার উপরে। শুধু তাই নয়, মোদক পরিবারের সকল সদস্যদের মনোহরা ছেড়ে একটি ভাড়া বাড়িতে আশ্রয় নিয়েছে। অপর দিকে ওমি আগরওয়ালের ভাই আদিত্য আগরওয়াল সিদ্ধার্থের উপর বদলা নেওয়ার জন্য উদগ্রীব হয়ে রয়েছে। সব মিলিয়ে এককথায় বলা যায় এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকে কেন্দ্র করে টানটান উত্তেজনা নজরে এসেছে দর্শকদের মধ্যে। কিন্তু এরই মাঝে ধারাবাহিকের ৬০০তম পর্বের খবর সামনে আসতেই দর্শকদের এই উত্তেজনা আরও কয়েক গুণ বৃদ্ধি পাবে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর