fbpx

Mithai: “হেলেপ প্লিজ টু ওয়ার্ক পিলিজ!” দেড় বছরেও ইংরেজি শিখল না মিঠাই, সমালোচনার পাহাড় নেটপাড়ায়

“জাস্ট দিজ ওয়ার্ক, প্লিজ”, মিঠাইরানির অদ্ভুত ইংলিশ বলার কায়দা দেখে ভালোবাসায় ভরিয়ে দিলেন ভক্তরা! ভিডিয়ো হল ভাইরাল

মন্টি শীল, কলকাতা: বর্তমানে বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা বৃদ্ধি পেয়েছে তা ইতিমধ্যেই প্রমাণিত হয়েছে। কিন্তু এদের মধ্যে যদিও সবচেয়ে সফলতম ধারাবাহিকের প্রসঙ্গ উপস্থাপিত হয় তবে প্রথমেই উঠে আসবে জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই ( Mithai )। অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) অভিনীত এই ধারাবাহিক ইতিমধ্যেই দর্শকদের মনে ব্যাপক আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়েছে। এমনকী সোশ্যাল মিডিয়াতেও ইতিমধ্যে এর প্রভাব পড়তে শুরু করেছে।

ধারাবাহিকের সকলের প্রিয় মিঠাইরানি এবং হল্লাপার্টির নিত্য নতুন কার্যকলাপ প্রায় সকলকেই মুগ্ধ করেছে। আর ঠিক এমনই এক কার্যকলাপ এদিন সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল হয়েছে। বলে রাখা ভাল, ইদানিং গোটা মোদক পরিবারে এক অভূতপূর্ব উদ্বেগ নজরে এসেছে। কারণ, প্রমীলা লাহা এবং আদিত্য আগরওয়ালের ষড়যন্ত্রে হাতছাড়া হয়েছিল মোহরা। কিন্তু হাজারও প্রতিকূলতাকে জয় করার পর তা ফের একবার ফিরে পেতে সক্ষম হয় মোদক পরিবার। কিন্তু এরই মাঝে প্রমীলা লাহা’র সঙ্গে তোর্সা ওরফে অভিনেত্রী টনি লাহা রায়ের যোগসূত্র পায় মিঠাই এবং সিদ্ধার্থ।

19c52

তাই তোর্সা’কে হল্লাপার্টির দলে টানতে এবং প্রমীলা লাহা’কে উচিত শিক্ষা দিতে এক নতুন ছক কষতে শুরু করেছে মিঠাই। কিন্তু এরই মাঝে ঘটল এক ঘটনা। দৃশ্যে মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু’র এক সংলাপ ঘিরে শোরগোল শুরু হল নেটমাধ্যমে। কিন্তু কী এমন বললেন অভিনেত্রী? ভাইরাল হওয়া দৃশ্য অনুযায়ী মিঠাই তোর্সা’কে বলছেন, “জাস্ট দিজ ওয়ার্ক, প্লিজ”। যা প্রকাশ হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এমনকী নেটনাগরিকদের কাছ থেকেও আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য।


যেখানে অনেকেই মিঠাইরানির এই আদো আদো মিষ্টি ভঙ্গিমায় সংলাপ বলার ধরনের প্রশংসা করেছেন। আবার অনেকেই অভিনেত্রীর অদ্ভুত ইংলিশ বলার ধরন নিয়ে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ওরফে ধারাবাহিকের মিঠাই রানিকে ভালবাসার সুরে মিষ্টি বলে অভিবাদন জানিয়েছেন। আবার অনেকেই মিঠাই সুরে সুর মিলিয়ে বলেছেন, ‘জয় গোপাল’। এর আগে হেলেপ, প্লিজ, লটপট, সহ একাধিক ইংরেজি শদ্ব নিয়ে নেটমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছিল মিঠাই। তবে এদিনের ভিডিয়োটি সে সমস্ত বিষয়কে ছাপিয়ে যেতে চলেছে তা বলাই যায়। কিন্তু নেটমাধ্যমে এই ভিডিয়োটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে এটুকু স্পষ্ট, অনেকেই মিঠাই ধারাবাহিকের নতুন প্রোমোর জন্য অপেক্ষা করে রয়েছেন। কিন্তু তা কবে প্রকাশিত হতে চলেছে তা এখনও অজানা। তবে মিঠাই তাঁর সিদ্ধান্তে কতটা সফল হতে পারে এবং গোটা মোদক পরিবারকে কীভাবে বিপদ মুক্ত করতে পারে তা দেখার অপেক্ষায় গোটা দর্শক মহল।

google-news-icon

লেটেস্ট খবর