fbpx

Pilu: গায়ের রঙ পারেনি আটকাতে! ‘কপালকুন্ডলা’র খল-নায়িকা পদ্মাবতী আজ সকলের প্রিয় রঞ্জা

রাখী পোদ্দার, কলকাতা : অভিনয় জগত ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও সমান ভাবে জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল ( Idhika Paul)। নিজের অভিনয় দক্ষতা দিয়ে ইতিমধ্যেই সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি। শুধু মাত্র অভিনয় নয় নাচেও অসাধারণ পারদর্শী তিনি। কলকাতার কেকে দাস কলেজ থেকে অ্যাকাউনটেন্সিতে অনার্স নিয়ে গ্রাজুয়েশন পাশ করার পর অভিনয় জগতে পা রেখেছেন ইধিকা। ওয়েস্টার্ন হোক কিংবা শাড়ি উভয় লুকেই নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।বর্তমানে ‘পিলু’ ( Pilu) ধারাবাহিকে রঞ্জা ( Ranjha) চরিত্রে অভিনয় করছেন ইধিকা। শুরুতে খলনায়িকার চরিত্রে অভিনয় করলেও বর্তমানে পজেটিভ চরিত্রেই অভিনয় করছেন তিনি।

এমনকি ধারাবাহিকের মুখ্য চরিত্র পিলুর থেকেও ইধিকার চরিত্র বেশি নজর কেড়েছে দর্শকদের। দর্শক মহলেও বেশ প্রশংসিত হচ্ছে তাঁর অভিনয়। রঞ্জা চরিত্রে অভিনয় করার আগে তিনি জি বাংলা ( Zee Bangla) চ্যানেলে ‘রিমলি’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করে পৌঁছে গিয়েছিলেন সকলের ঘরে ঘরে। এই ধারাবাহিকে তাঁর অভিনয় মুগ্ধ করেছিল সকলকে। যদিও এই ধারাবাহিক বেশি দিন চলেনি টিভির পর্দায়। তবে এই ধারাবাহিকের হাত ধরেই প্রথম জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।

Idhika Paul
Idhika Paul

দর্শক মহলের অনেকের মতে ‘রিমলি’ ( Rimli) ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছেন এই অভিনেত্রী। তবে আপনাদের জানিয়ে রাখি, ‘রিমলি’ অভিনেত্রীর প্রথম কাজ নয় অভিনয় জগতে। এর আগেও দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। যদিও সেই ধারাবাহিকগুলি দিয়ে দর্শকদের নজর কাড়তে অক্ষম হয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

জি বাংলার ‘রিমলি’ ধারাবাহিকে অভিনয় করার আগে তিনি সান বাংলায় ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ এবং ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে পদ্মাবতীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর প্রথম ধারাবাহিক ছিল ‘কপালকুণ্ডলা’। যদিও এই ধারাবাহিকে তেমন পরিচিতি লাভ করতে পারেননি তিনি।

google-news-icon

লেটেস্ট খবর